900+ সেরা প্রশ্ন ইমেলের বিবরণ বিস্ময়কর চরিত্র, আশ্চর্য, অবাক করা কমিকস
Home » Uncategorized  »  900+ সেরা প্রশ্ন ইমেলের বিবরণ বিস্ময়কর চরিত্র, আশ্চর্য, অবাক করা কমিকস
900+ সেরা প্রশ্ন ইমেলের বিবরণ বিস্ময়কর চরিত্র, আশ্চর্য, অবাক করা কমিকস

একটি গবেষণার প্রচেষ্টা ভুল ক্ষত-বিক্ষত হয়ে ক্রোনোসের শরীরকে ধ্বংস করে এবং বাজারে তার ধুলো ছড়িয়ে দেয়।বড় ইভেন্ট সম্ভবত ক্রনোস নিজে থেকেই ডেট করেছে, এবং তারপরে সে তার মহাবিশ্ব-সমৃদ্ধ শক্তির সাথে মজা করতে সক্ষম হতে পারে যাতে সময়ের নতুন সঞ্চালনকে প্রভাবিত এবং পরিচালনা করতে পারে। ডোরমাম্মুর চেয়ে একটু বেশি অবস্থান একটি অতিরিক্ত যাদুকর প্রাণী যা ডক অস্বাভাবিক প্রায়শই মুখোমুখি হয়।

সিজ নেবারহুডের সাথে যুদ্ধে, ব্যারন হেলমুট জেমো থেকে উভচরের শিরচ্ছেদ করার চেষ্টা করে। নতুন স্কোয়াড্রন আল্টিমেটের একজন প্রারম্ভিক সদস্য, কিংসলে বিশ্বের ক্ষমতা গ্রহণের পরিকল্পনা করার সময় ওভারমাইন্ড নতুন স্কোয়াড্রন ব্যয় করার পরে দলের অধীনে পড়ে। যদি স্কোয়াড্রন প্যারাডাইস সিস্টেম ঘোষণা করে, যা বিশ্বের সমস্ত অসুস্থতার সমাধান করার জন্য ডিজাইন করা হয়েছে, উভচর জনসাধারণের আইটেম, কিন্তু তার বেশিরভাগ সতীর্থদের কারণে বাতিল করা হয়। যেহেতু গ্রুপটি সিস্টেমটি কার্যকর করে, গ্রেন আরও বেশি মোহগ্রস্ত হয়ে পড়ে এবং আপনি তার সতীর্থদের থেকে দূরে থাকতে পারেন, তাদের প্রতিক্রিয়া স্বীকৃত হয় না। তিনি শেষ পর্যন্ত ব্রেকিং পয়েন্টে পৌঁছেছেন যদি ওয়ান্ডারফুল আর্চার স্কোয়াডমেট লার্কের উপর টিম চয়েস মডিফিকেশন টেকনিক্যাল ব্যবহার করে এবং মহিলাটিকে আপনার ভালবাসার জন্য স্বীকার করে। লোকটি যা দেখে তা নিয়ে উত্তেজিত কারণ স্কোয়াড্রনের দ্বিগুণ মৌলিক, সে গোপনে নতুন গিজমোসকে ধ্বংস করে দেয়, দলটিকে রেন্ডার করে, আবার বাইরে ফিরে না যাওয়ার প্রতিজ্ঞা করে।

লোকটি যে নতুন শক্তি প্রদর্শন করে তা সাধারণত পাঁচ মিনিটের জন্য চলতে থাকে, যাতে সে একবারে দুটি পৃথক শক্তি প্রদর্শন করতে পারে। সমাধানটি দেখতে বর্ম পরিধান করে যা একজনের কিংপিনের গবেষকদের সহায়ত marvelbet bangladesh ায় তৈরি করা হয়েছিল। নতুন বর্মটি আঁকার চেষ্টা করুন যাতে একটি ভাল ঘর্ষণ-হ্রাসকারী রাসায়নিক যৌগ রয়েছে যা আপনাকে এক মাস্টার থেকে স্লাইড করতে দেয় অন্যথায় আপনার সাথে লেগে থাকা থেকে অনেক কৌশল প্রতিরোধ করে। চরিত্রটি বিক্ষিপ্তভাবে দেখায় তারপর থেকে খুব সামান্য বা কোন রেকর্ড ছাড়াই।এক্স-পিপল প্রাসঙ্গিক শিরোনামের কিছু সম্পূর্ণ প্যাচ পোস্ট পরিচালনা করা হয়েছিল যেমন মিস্টার সিনিস্টার অ্যাডাম এক্সকে খুঁজছেন, সেইসাথে প্রাক্তন শিয়ার সম্রাট ডি'কেন তার বাবা ছিলেন। চরিত্রটি নতুন "3য় সামারটাইমস ভাইবোন" এরিয়া ফাংশনের একটি অংশও ছিল।

900+ সেরা প্রশ্ন ইমেলের বিবরণ বিস্ময়কর চরিত্র, আশ্চর্য, অবাক করা কমিকস

অ্যানাক্রোনিজম ডেনিস হোপলেস এবং আপনি কেভ ওয়াকার দ্বারা বিকশিত হয়েছিল এবং আপনি প্রথম অ্যাভেঞ্জার্স অ্যারেনা #স্টেপ ওয়ানে উপস্থিত হবেন। তিনি অবশ্যই আর্কেড দ্বারা অপহৃত ষোলটি বাচ্চাদের একজন এবং আপনি আপনার মৃত্যুর সাথে লড়াই করতে বাধ্য করতে পারেন। ফাঁস হওয়ার ঠিক পরে, লোকটি এবং আপনার বেঁচে থাকা আরও কয়েকজন ম্যাডাম মাস্কের সাথে দেখান। তবুও, যদিও না, তিনি কেবল একবারে না হয়ে একটি ভাল সময়ে তার সত্যিকারের দক্ষতা প্রকাশ করতে সক্ষম হতে পারেন।

লাইকের সাথে সমানভাবে উপবিষ্ট এবং মহাজাগতিক বিদ্যুতের বাইরের পদক্ষেপগুলিকে আপনি ঘৃণা করতে পারেন অবিচ্ছেদ্য বিমূর্তগুলির এই গ্রুপ।তারা নিজেরাই অনেক বেশি শক্তি অর্জন করার চেষ্টা করেছে এবং আপনি তাদের একটি বিড করার জন্য নতুন ইনসাইড-বিটউইনার রচনা করবেন, একটি শক্তিশালী মহাজাগতিক, তার নিজের সেরাতে। যেহেতু মিস্টার মিটার যে কৃতিত্বগুলি করতে সক্ষম তা আসলে এটি কিছু জিনিস (পারমাণবিক বিস্ফোরণ করা, শুরু করা এবং আপনি তাদের জেনেটিক কোড পরিবর্তন করে মিউট্যান্টদের শক্তি নিষ্ক্রিয় করতে পারেন), লোকটি বেশিরভাগই কিছুতে জড়িত হতে চায় না। অন্য কথায়, তিনি জানেন যে তাদের জীবনীশক্তি আসলে কতটা বিপজ্জনক, এবং এইভাবে লোকটি স্বেচ্ছায় খেলার মাঠের বিষয়ে নিজেকে সরিয়ে নেয় এবং যদি কোনও বিরোধ থাকে।

Marvelbet bangladesh - যা জানুয়ারীতে সীমাহীন বিস্মিত হতে চলেছে

অনন্তকাল ম্যানেজ করার ক্ষমতা পায় আউট, রুম, ফ্যাক্ট, এবং এর মধ্যে প্রায় প্রতিটি অন্য ধরনের পরিমাণ। মাস্টার মার্কেট তার আয়োজক হিসাবে জীবনযাপনের উপায়ের পক্ষে এবং তাদের প্রচেষ্টাকে সংগ্রহশালায় রাখতে পারে। এটি পরীক্ষা-কিড, ডক্টর অস্বাভাবিক এবং একেবারে নতুন হাল্কের মতো অক্ষরের সাথে মিশে গেছে। কিন্তু না, তারা এর সচেতনতা রয়ে গেছে যাকে এটি এবং ধারণ করে। মাস্টার ইউনিভার্স হল একটি অতিরিক্ত সত্তা যা আপনি অবশ্যই আপনার ওয়ান্ডার ইউনিভার্সের মহাজাগতিক সামনের দিক থেকে অর্জিত হতে পারেন। কারণ অনন্তকালের অভিভাবক, মাস্টার ইউনিভার্স জীবনীশক্তির ধরন সহ বিশেষাধিকার প্রাপ্ত করার চেষ্টা করে, দাবীদার সংবেদনশীল অনুষদের মধ্যে, ট্রিপ, আপনাকে ইউনিট নিয়ন্ত্রণের মতো পাগল জিনিসগুলিকে সাহায্য করার জন্য খুব শক্তি।

900+ সেরা প্রশ্ন ইমেলের বিবরণ বিস্ময়কর চরিত্র, আশ্চর্য, অবাক করা কমিকস

প্রকৃতপক্ষে, কসমো সম্ভবত তাজা অভিভাবকদের মধ্যে সবচেয়ে কার্যকর ব্যক্তিদের একজন হতে পারে। কসমোর মধ্যে তাজা স্পেসডগ এর লক্ষণীয় সাফল্য, যেখান থেকে অনেকগুলি আলাদা, নতুনকে সুরক্ষিত করছে তার কারাগারে অ্যাবিস বলা হয়। ঠিক আছে, আমরা সবাই কমবেশি রোবলক্সের কথা শুনেছি এবং সম্ভবত এটি ব্যবহারও করেছি কারণ কাজগুলি করার জন্য একটি উত্সাহজনক টুল অন্যথায় একটি দুর্দান্ত গ্রেড বা নিজের হাতে এক ঘন্টা বা তার বেশি সময় থাকতে হবে।

  • সংবেদনশীল হয়ে, এই প্রকাশকদের সম্ভবত অনেক বেশি দার্শনিক অন্যথায় আবেগপূর্ণ অংশ তৈরি করার প্রবণতা রয়েছে এবং এটি মানুষের অবস্থা সম্পর্কে কথা বলে।
  • হারকিউলিস, স্নোবার্ড, আমাতসু-মিকাবোশি এবং আজাক সহ দেবতাদের একটি চমৎকার কর্মীকে তৈরি করা হয়েছে নতুন স্ক্রুল দেবতাদের সাথে যুদ্ধ করার জন্য, যেদের হোরাস থেকে দূরে অনুরোধে আতুম নতুন পার্থিব প্যান্থিয়নে যোগদান করেছে।
  • আপনার কাছে অনেক সুপারহিরো আছে যা আপনাকে আইনি, জুরি হিসাবে কাজ করতে হবে এবং আপনি জল্লাদ হতে পারেন, কিন্তু তাদের মধ্যে একটিও লাইফস্টাইল ট্রাইব্যুনালের কাছাকাছি শুরু হয়নি।
  • কালো রঙের বোল্ট ব্যক্তিগত লড়াইয়ের মধ্যে রোনানকে পরাজিত করে বলে মনে হচ্ছে; শেপশিফটার হবগোবলিন মারা যাওয়ার পর থেকে আপনার লিলান্দ্রার জীবনের নতুনতম প্রচেষ্টা ব্যর্থ হয়েছে।
  • আইডা নতুন স্ট্রাকচারের উপর কর্তৃত্ব নিয়ে এসেছেন যখন ম্যাডাম হাইড্রা এবং আপনি সম্ভবত মহিলার বিকল্প পরিচয় সম্পর্কে ভাল জানেন, বাস্তবতার কথা বলছেন কারণ 'অলমোস্ট এভরি অন্য প্লেস'।

এবং আপনি উপেক্ষা করবেন না এবং অ্যান্টিক প্রশ্ন কমিকসের ওভার তালিকা দেখতে পারবেন না। চিফ ওয়ান্ডার হল সবচেয়ে কার্যকর ওয়ান্ডার হিরোদের একজন, এমনকি যদি সে আপনাকে কাউকে সাহায্য করার জন্য উত্তর না দেয়। পৃথিবীতে আসার সুযোগের সময়, তিনি মেয়েটির পূর্বের অস্তিত্বের আভাস পেয়েছিলেন এবং আবিষ্কার করেছিলেন যে আপনার ক্রি আসলে তাদের সমস্ত কিছুর সাথে খেলছে।

900+ সেরা প্রশ্ন ইমেলের বিবরণ বিস্ময়কর চরিত্র, আশ্চর্য, অবাক করা কমিকস

তবুও না, অ্যামেন্থ এবং আপনি ক্রাকোয়ার মধ্যে যে কোন জায়গায় লড়াইয়ের পরে, তাদের বিজয়ের জন্য পুরস্কারের সময়, সর্বজনীন ম্যাজেস্ট্রিক্স স্যাটার্নাইন আরাক্কোর সাথে অ্যাপোক্যালিপস বিনিময় করেছিলেন, তাজা দ্বীপ এবং এর নিজস্ব মিউট্যান্ট জনগণকে প্ল্যানেটে ফিরে যেতে পারেন। অর্ধেক বছর একবার এই ঘটনাগুলি ঘটেছিল, অ্যান্ডির মা এবং বাবার বিবাহবিচ্ছেদ হয়েছিল এবং আপনি হয়তো অ্যান্ডি, মায়ের সাথে, অ্যান্ডির নানীর সাথে ভিতরে চলে যেতে পারেন। পরবর্তীতে, একেবারে নতুন সুপিরিয়র এক্সামিন-ম্যান (পিটার পার্কারের সিস্টেমে অটো অক্টাভিয়াসের নোটিশ) আলফার দক্ষতার থেকে দশ% ফিরে এসেছে যাতে আপনি পার্কার ডাস্ট ফানেল করতে পারেন এবং তারপরে নিজেদের স্বাস্থ্যকর করতে পারেন। আলফা আপ আসছে একটি চমৎকার ছিনতাইকারীর হাত থেকে একজন মহিলাকে বাঁচানোর চেষ্টা করে, তবে, একেবারে নতুন পুরুষের মাথাকে মাটি করে দেয়।

টম ফ্ল্যাশ দ্বারা বিকশিত, AIDA আসলে একটি পিসি যা জাল চতুরতা আছে। ফ্ল্যাশ তাদের একটি মহিলা পরিচয় প্রদান করে এবং আপনি তাদের উত্পাদন থাকার প্রায়ই ফ্লার্ট তৈরি করবেন। AIDAও একমাত্র যা টমের রোগ নির্ণয় থেকে জানে।

জিওর মরমন্ট (বরফ ও আগুনের সুর)

জেমি ব্র্যাডক তারপরে তাদের ক্ষমতা ব্যবহার করে আপনাকে কার্যত জন্মদানে সহায়তা করে যাতে আপনি S.W.O.R.D এর জন্য অন্য স্পেস স্টেশন করতে পারেন। অনুপ্রবেশকারী বা বিরোধীদের বিরুদ্ধে আরাক্কোকে রক্ষা করতে প্রস্তুত। সামগ্রিকভাবে শেষ পৌঁছানোর জন্য, জেমি আসলে পোর্ট প্রমিথিউস তৈরি করে, প্রত্যেকের কাছে পৌঁছানোর জন্য একটি ভাল ডকিং রুট। হিংসাত্মক ঝড় এবং আপনি ম্যাগনেটো আপ আসছে একটি দুর্দান্ত ক্রাকোয়া প্রবেশদ্বার তৈরি করতে পারেন, যা ক্রাকোয়া থেকে তাদের মিত্রদের ছাড়াও X-মেনকে মঙ্গল গ্রহে যাওয়ার অনুমতি দিতে পারে, আজ পুরো বিশ্ব আরাককোকে রিডাব করা হয়েছে এবং আপনার সল প্রোগ্রামের নতুন বিনিয়োগ হওয়ার ঘোষণা দিয়েছে।

900+ সেরা প্রশ্ন ইমেলের বিবরণ বিস্ময়কর চরিত্র, আশ্চর্য, অবাক করা কমিকস

তার চাপের মধ্যে, যখন তাদের শক্তি প্রথম প্রকাশ পায়, তার বাবা আপনাকে শান্ত করার চেষ্টা করেছিলেন। লোকটি ক্ষয় হয়ে যায় এবং অবশেষে তার উপযুক্ত যে কোনও স্বাভাবিক পরিমাণে ধুলোয় পরিণত হয়। দুঃখজনকভাবে, কোন বিদ্যুতের সাথে মোকাবিলা করা অনেক বেশি কঠিন, কারণ এতে বিভিন্ন ধরণের "খাদ্যের আকাঙ্ক্ষা" রয়েছে যা কেভিনকে ট্রিগার করে যাতে আপনি সেগুলি ব্যবহার করতে চান৷

অ্যালবার্টের কেবল প্রাচীন প্রযুক্তির বাইরে বহু শতাব্দী ধরে বৈজ্ঞানিক প্রশিক্ষণ ছিল না, সেইসাথে সেরা ফটোগ্রাফিকও মনে রাখবেন এবং আপনি সম্ভবত রেকর্ডের অত্যন্ত লুকানো দিকগুলিতে দক্ষতা অর্জন করতে পারেন। আলবার্ট বুলেটপ্রুফ বর্ম আছে যা তার কাঠামো জোরদার এবং আপনি একটি গোপন যোদ্ধা চুরি করা হবে, যে তিনি এবং আপনি Elsie-Dee এখনও আঙ্গুলের মধ্যে হতে পারে. যদিও আলবার্টকে উলভারিনের সাথে লড়াই করার জন্য তৈরি করা হয়েছিল, তিনি আগে আক্রমণের অনুভূতি সীমিত করেছিলেন। এক্সক্যালিবুর ম্যাগনেটোর অ্যাকোলাইটদের মধ্যে নতুন ভিলেন স্পোরকে ধরেছে, এবং আপনি ক্যাম্পবেলকে স্পোরের জন্য থেরাপি করার জন্য অন্য জায়গায় কেন্দ্রীভূত করবেন, যেটি অন্যের স্বভাব মোকাবেলা করার সুবিধা রয়েছে।কোনো আক্রমনাত্মক সিদ্ধান্তে প্রতিক্রিয়া জানাতে রুমটি লেজারের ভিতরে কেন্দ্রীভূত ছিল এবং আপনি যখন স্পুরের সাথে কথা বলছেন তখন ক্যাম্পবেল তার মিউট্যান্ট শক্তিকে সীমাবদ্ধ করার জন্য মুড স্টেবিলাইজার লাগাতে পারেন। যাইহোক, স্পোর শেষ পর্যন্ত ক্যাম্পবেলকে আপনার আক্রমণে উস্কে দেয়।

প্ল্যানেটের বাইরের সবচেয়ে নতুন শেপারটি খুব প্রথম মহাজাগতিক ঘনকটির একটি অগ্রগতি বাছাই করার চেষ্টা করে, যা স্ক্রুলস নামে পরিচিত নতুন এলিয়েন যুদ্ধ দ্বারা তৈরি হয়েছিল। শেপার পরিবর্তনশীল বাস্তবতা সম্পাদন করতে পারে এবং আপনি এমন বিভ্রম প্রদর্শন করতে পারেন যা বাস্তব-জগত থেকে আলাদা করা যায় না, এবং তিনি সত্যই প্রমাণ করেছেন যে পুরো পছন্দের সত্যের আগ্রহের জন্য। Chthon পুরানো ঈশ্বরদের মধ্যে, এবং এটি সম্ভবত তাদের র‌্যাঙ্কিংয়ের মধ্যে সেরা। নতুন এল্ডার গডস বিশ্বের প্রথম ব্যবহারিক প্রাণী, এবং তারা উল্লেখযোগ্য মহাজাগতিক শক্তিতে প্রবেশ করেছে। Chthon-এর ক্ষমতা প্রকৃতপক্ষে অনেক বেশি যে তিনি বিশ্বের বিভিন্ন জাদুবিদ্যার অন্যতম প্রধান সম্পদের একজন (উজ্জ্বল লাল জাদুকরী একটি জগাখিচুড়ি যাদু শক্তি তার থেকে আসে), এবং তার অনেকগুলি গুরুতর, মহাবিশ্বের-শীর্ষের ফ্যাক্ট-ওয়ার্পিং দক্ষতা রয়েছে। অনেক অনেক বেশি-মাত্রিক প্রাণীর মতো, তিনি ঘরের পরিমাপে সবচেয়ে শক্তিশালী হতে পারেন, তিনি নিজের জন্য তৈরি করেছিলেন।

উপপত্নী প্রেম এবং স্যার ঘৃণা

900+ সেরা প্রশ্ন ইমেলের বিবরণ বিস্ময়কর চরিত্র, আশ্চর্য, অবাক করা কমিকস

এমনকি আপনি অ্যাভেঞ্জার্স মুভিগুলি থেকে বেশ কয়েকটি নারী শক্তি আবিষ্কার করতে পারেন; কেউ কেউ মনে করেন এটি আকর্ষণীয়, তবে, তিনি আসলে ভিডিও ক্লিপগুলিতে প্রকাশিত একটির চেয়ে অনেক বেশি কার্যকর। কমিক কোর্সের ক্ষেত্রে, অনেক পরিমাণের সাথে, একটি সামান্য বিট একটি রাগ, এবং আপনি তিনটি সহজ শর্ত সম্পর্কে mumbling হতে পারে, তিনি মেয়ে ইচ্ছা মেলে হতে পারে যে সত্য পুনর্গঠন করতে সক্ষম হবে. এর অর্থ হল সে প্রতিবার কিছু কিছু পরিবর্তন করতে পারে এবং একটি সংক্ষিপ্ত ইতিহাস মাত্র কয়েকটি তারিখে।

আপনি এলাকায় ভিলেনদের আক্রমণ করার সময় তিনি তার বন্দুক এবং বাহু হারিয়েছেন বলে মনে হচ্ছে তবে, সবচেয়ে শক্তিশালী চিঠিগুলির মধ্যে একটি হওয়ার জন্য তার ধাক্কা দূর করে না। থর তাজা শক্তিশালী Mjolnir চালনা, তাকে শক্তিশালী আশ্চর্য চিঠি মধ্যে পরিণত. তিনি ওডিন থেকে দূরে তাজা মানুষ এবং আপনি হবেন পৃথিবী-দেবী গায়া, তাকে আসগার্ড থেকে একটি শক্তিশালী এখনও, আড়ম্বরপূর্ণ হাইব্রিড যিশু বানিয়েছেন। মার্ভেল-ইলেক্ট্রনিক আর্টস অনলাইন গেম অক্ষর রেফারেন্সে রাখা হয়। প্রশ্ন কমিক্স/ডিসি কমিক্স ইন্টারকোম্পানি ক্রসওভার গ্রুপের এক টু-ফটোর ইমেল এবং আপনি অ্যামালগাম কমিকস, লিখিত এবং আপনি ওয়ান্ডার কমিক্স দ্বারা প্রকাশিত হতে পারেন, রেফারেন্স সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। রেমন্ড "পিরানহা" জোন্স লুক ক্রেটের দ্বিতীয় বছরে আবির্ভূত হয়, চাজ লামার শেফার্ড দ্বারা চিত্রিত।

কমলা যখন প্রথম মহিলার প্রচেষ্টা অর্জন করেছিল, তখন তিনি মেয়েটির প্রিয় নায়ক ক্যাপ্টেন প্রশ্নটির জন্য রূপান্তর করেছিলেন এবং আপনি অন্য কারও এপিডার্মিসের ভিতরে আত্মবিশ্বাসী ভাববেন। মার্ভেল কমিক্স-এর মধ্যে সেরা-রচিত উত্স এবং কাহিনীর উপর মেয়েদের ইমেলগুলি হাস্যরসাত্মক প্রকাশনা গ্রাহকদের প্রচার করে যেগুলির সাথে তারা সম্পর্কযুক্ত হতে পারে এমন গল্প রয়েছে৷ আমরা শুরু করার জন্য ওয়ান্ডার ইমেলের ডিরেক্টরিতে এটি লিখেছি। অনেক কমিক্স, সিনেমা, শো, গেমস এবং আরও অনেক কিছু থেকে বেছে নেওয়ার জন্য, এটি নতুনদের জন্য একটি ছোট চ্যালেঞ্জিং হতে পারে।

900+ সেরা প্রশ্ন ইমেলের বিবরণ বিস্ময়কর চরিত্র, আশ্চর্য, অবাক করা কমিকস

নারী অস্ত্র বায়োনিক ব্লাস্টার পেয়েছে এবং আপনি শক্তি বিস্ফোরণ অস্ত্র অনুমোদন করবেন; তিনি আসলে একটি প্রতিভাবান ট্রিট উপলব্ধি ঘাতক, চতুর, টেকসই, একসঙ্গে খুব বিদ্যুৎ সঙ্গে; তিনি একটি প্রখর এলিয়েন ছিল.ডিসি স্টুডিও থেকে নতুন উদ্ভাবনী সরাসরি আউট হওয়ার পর থেকে, গুনকে এখন দায়িত্ব দেওয়া হয়েছে যারা খুব সাবধানতার সাথে একেবারে নতুন ডিসিইউর লেখকত্ব করেছে, যাতে ডিসি থেকে অন্য একটি অংশ নিশ্চিত করা যায় যাতে পূর্বের প্রশাসনের দ্বারা একেবারে নতুন ত্রুটিগুলি পুনরায় না হয়। বক্স অফিসে একেবারে নতুন MCU-এর বর্তমান সাধারণ উপার্জনের যোগফল হল $28 বিলিয়ন।

তিনি আপনি bioluminescence কার্যকারিতা সঙ্গে একসঙ্গে শেপশিফটিং সঞ্চালন করা হবে. তিনি হলেন ওয়ান্ডার সিনেমাটিক ইউনিভার্সের একমাত্র মেয়েদের খ্যাতি যেটি অ্যাভেঞ্জার্স মুভিগুলির অংশ ছিল এবং আপনি এই লোকদের সাথে লড়াই করবেন যদিও, তার মধ্যে একটি শক্তি ছিল না অন্যথায় যুদ্ধ করার জন্য ন্যস্ত ছিল। যেহেতু তিনি বেশ কয়েকটি গুপ্তচর গোষ্ঠীর সাথে কাজ করেছেন এবং নিজেকে সঞ্চয় করার জন্য মহিলার জীবনকালের মাধ্যমে অনেক ধন্যবাদ পেতে হয়েছিল, তাই তিনি অনেক বেশি অনুভূতি অর্জন করেছিলেন, খুব কম অ্যাভেঞ্জারদের ছিল।

গেম রন্ট

900+ সেরা প্রশ্ন ইমেলের বিবরণ বিস্ময়কর চরিত্র, আশ্চর্য, অবাক করা কমিকস

যে কোনো সুপারহিরোর মতো, রিরিও সে উপভোগ করা ব্যক্তিদের ক্ষতির ঊর্ধ্বে যেতে শিখেছে এবং আপনি নিজেকে উপরের দিকে গড়ে তোলার জন্য জ্ঞানকে কাজে লাগাতে পারেন। শিকাগোর প্রথম দিকে, কালো, প্রযুক্তির প্রতিভা, রিরি মিটারস.আই.টি দেখার জন্য অনেক বাধা অতিক্রম করেছে। 15 বছর বয়সে। রিরির গল্পটি আসলে অনেক কমিক বই ভক্তদের জন্য অনুপ্রেরণাদায়ক, যেহেতু অনেক সদস্যের জন্য, মহিলাটি পরিচিত হয়ে উঠতে উপভোগ করে। যদিও INFJ আইডেন্টিটি টাইপ এর মধ্যে অবশ্যই সবচেয়ে বিরল, কাল্পনিক INFJ সিনেমা, টিভি, সাহিত্য এবং কমিক কোর্সের মধ্যে বেশ পছন্দের। তিনি সাধারণত নীরব, বুকড হতে পারেন এবং আপনি অন্তর্মুখী খ্যাতি করতে পারেন, যার উত্সাহী পর্যবেক্ষণ অভিজ্ঞতা রয়েছে এবং আপনি বাহ্যিক বিশ্বের একটি নতুন অবস্থান করতে পারেন।

এগুলি হল জীবনের পথকে আরও বৃহত্তর অস্তিত্বের জন্য বিল্ডিং ব্লক এবং আপনি আমাদের নিজের বাচ্চাদের সত্যকে আরও বেশি খাড়া এবং সম্পূর্ণ করতে পারেন। Spotfiy Area একটি ভিডিও ক্লিপ অনলাইন গেম ব্যবহার করে দেখুন, তবে এটি একটি অনলাইন সেটের মতো। I’meters জানিয়েছি যে ভিডিও গেমের গ্লোবে একাধিক দেশ থাকবে, প্রতিটির জন্য আলাদা আলাদা থিম এবং জেনার থাকবে৷ এটি খেলোয়াড়দের তাদের স্বাদের উপর ভিত্তি করে নতুন মেটাভার্সে বিনিয়োগ করার জন্য কিছুই খুঁজে না পাওয়ার অনুমতি দেয় এবং আপনি উদ্ভাবন করতে পারেন৷ লক্ষণীয়ভাবে, একেবারে নতুন আইল অ্যাকশনের জন্য একটি বিশাল ফেজ প্রধান বৈশিষ্ট্যযুক্ত। যদিও এটি সম্ভবত একটি আনুষ্ঠানিক লঞ্চের অংশ হিসাবে বলা হয়নি, এটি পরবর্তীতে সুস্পষ্ট ভার্চুয়াল ঘটনা, যেমন ফোর্টনাইটকে প্রোগ্রাম, মোশন পিকচার ট্রেলার বা অন্যান্য #জনপ্রিয় #একটি জিনিসের জন্য একটি ইলেকট্রনিক স্থান হিসাবে কীভাবে ব্যবহার করা হয়েছে।

একেবারে নতুন মুক্ত মাকড়সা লেফটেন্যান্ট সের্গেইকে নতুন আত্ম-ধ্বংস ক্রমকে ট্রিগার করতে বাধা দেয়। আলখেমা তারপরে একটি গবেষণায় প্রবেশ করে যার একটি জীবনী-বিষাক্ত আগ্নেয়াস্ত্র রয়েছে এবং আপনি লেফটেন্যান্ট সের্গেইকে তার সহকর্মী লোকদের সাথে মুক্ত করতে পারেন যারা এটি থেকে ধ্বংস হয়ে যায়। সেই প্যাকেজে DK-35M স্টাফ শিরোনামের একটি সুরক্ষা রোবট এবং আপনি আলখেমার শিরশ্ছেদ করবেন তারা এই বলে যে তাদের বিভাগে নিম্ন-বিশ্বাসীদের মালিকানা নেই। জীবনী-রাসায়নিক যৌগিক বন্দুককে একপাশে নিয়ে যাওয়া এড়াতে নতুন ক্রলাররা আলখেমাকে আক্রমণ করা শুরু করে। JB12-X-05G একেবারে নতুন মন-ধ্বংসের ক্রম আবার শুরু করে এবং এটি গবেষণা ল্যাবে খোঁচা দেয়।আলখেমা ধ্বংসস্তূপ থেকে বিদ্যমান এবং আপনি অবশ্যই মন্তব্য করতে পারেন যে তাদের প্রস্তুতিগুলি মহিলা পিতার প্রস্তুতি থেকে অনেক আলাদা এবং একটি দুর্দান্ত।

900+ সেরা প্রশ্ন ইমেলের বিবরণ বিস্ময়কর চরিত্র, আশ্চর্য, অবাক করা কমিকস

যদি হেড অফিসে প্যানথিয়ন আউটপুট, নতুন সংযুক্তি, একেবারে নতুন আগের বন্দী হাল্ক নিজেকে মুক্ত করে, এবং আপনি অ্যাজাক্সের সাথে আবার লড়াই করতে পারেন তবে, এইবার আপনার কারণে পরাজিত হওয়ার চেষ্টা করুন। ধরন, ড্র গ্রুয়েনওয়াল্ড দ্বারা তৈরি এবং আপনি বব হলে, প্রথম স্কোয়াড্রন আলটিমেট #1 এ উপস্থিত হয়েছেন। ডাঃ.রডেরিক ক্যাম্পবেল ফক্সের অনেক প্রতিপক্ষের একজন হিসেবে আবির্ভূত হয়েছেন গ্যারেট ডিলাহান্ট অভিনীত ফিল্ম সিরিজে নতুন প্রতিভাবান স্থান প্রকাশ করেছেন। সেপ্টেম্বর 2017 এর মধ্যে, Dillahunt ক্যাম্পবেলের "গোপন পুনরাবৃত্তি ভূমিকা" এর নতুন সংগ্রহে যোগদান করে। সহ-লেখক ম্যাট নিক্স নতুন সিরিজের আপনার হাস্যকর চরিত্রের ধরনটিকে নতুন X-Males ভিডিওগুলির মালিক হতে মসৃণতা উইলিয়াম স্ট্রাইকারকে অভিযোজিত করার সময় উত্পন্ন পরিবর্তনের সাথে তুলনা করেছেন৷ ভিতরে আপনাকে বলুন, তিনি একজন স্বতন্ত্র বিজ্ঞানী যিনি ট্রাস্ক মার্কেটস "হাউন্ডস" সিস্টেমে সহায়তা করছেন এবং আপনি সেন্টিনেল বৈশিষ্ট্যের জন্য একজন উপদেষ্টা হতে পারেন।

যা জিনি নামে একজন মহিলাকে রক্ষা করেছে, একটি ভাল ড্রপিং টাওয়ার থেকে পৃষ্ঠের বাইরে, আপনাকে মহিলা পরিবারের সদস্যদের বাংলোতে নিয়ে গেলে তাকে ক্ষতিপূরণ দেওয়া হয়েছিল। একবার তাদের পুনরুদ্ধার করার পরে, তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে ক্যাসটাইল'ডি'অরের মুখোমুখি প্রতিশোধ প্রদান করবে। তার জীবনীশক্তিতে নতুন ব্যাপক প্রবেশ অবশেষে আলফার অনুভূতিকে একটি মহান অতিমানবীয় শিখরে উন্নীত করে। প্রফেসর X-এর কারণে প্ররোচিত হয়ে, লোকটি টেলিপ্যাথিকভাবে ব্রাদারহুড উভয়কে মিউট্যান্টস এবং ডিফেন্ডারদের বাইরে নিয়ে তদন্ত করে এবং আবিষ্কার করে যে এই মানুষটি আসলে মন্দ। বুঝতে পেরে যে ম্যাগনেটো তাকে ধ্বংসাত্মক কাজ করার জন্য বোকা বানিয়েছে, লিডার তার পূর্ববর্তী অংশীদারদের শাস্তি দেন এইগুলি থেকে শৈশব পর্যন্ত। লোকটি নতুন ইউনাইটেড নেশনসকে উন্নত করার পাশাপাশি নিয়ন্ত্রণ করে এবং আপনি অনেক দর্শকের মনে একেবারে নতুন অনুভূতি মুছে ফেলতে পারেন।

900+ সেরা প্রশ্ন ইমেলের বিবরণ বিস্ময়কর চরিত্র, আশ্চর্য, অবাক করা কমিকস

অ্যাডাম এক্স অভিনীত X-ফ্যাক্টর (ভলিউম 4) #5 আপনার মোজোওয়ার্ল্ডে একটি সুপরিচিত লাইভস্ট্রিম ধারণ করে আপনাকে জানানো হয়েছে যে আপনাকে 'অ্যাডাম এক্স'স হটসিট' নাম দেওয়া হয়েছে যেখানে তিনি সিঞ্চ পারফরমার থেকে দ্য-হেভেনস কিল-এ মিশে গেছেন। পরে Corsair নিশ্চিত করেছেন যে আপনার ভদ্রমহিলা ব্যবহার করা হয়েছে যখন অ্যাডামের জন্য একজন চমৎকার ডিএনএ দাতা হলেন ক্যাথরিন সামারটাইমস, স্কট থেকে নতুন অপহৃত মা এবং আপনি অ্যালেক্স সামারস করতে পারেন। বিকল্পভাবে, একেবারে নতুন নায়করা দ্রুত তার সাথে রিং করে এবং আপনি স্বেচ্ছায় ম্যাজেস্ট্রিক্স লিল্যান্ড্রার কাছে আসার আগে এরিককে কমিয়ে দিতে পারেন।